করোনার চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে সিঙ্গার
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনার চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে সিঙ্গার

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি করোনাভাইরাসের চিকিৎসার সুবিধার্থে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) পাশে দাঁড়িয়েছে। দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক এ প্রতিষ্ঠান ঝুঁকিপূর্ণ করোনা রোগী ও সেবাপ্রদানকারী ডাক্তার ও নার্সদের বর্ধিত সেবা প্রদানের লক্ষে ঢামেক’কে কিছু ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং ইলেক্ট্রিক আয়রন দিয়েছে।।

গতকাল বুধবার (এপ্রিল ১) হাসপাতাল প্রাঙ্গনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন-এর কাছে সিঙ্গার বাংলাদেশের পক্ষ থেকে পণ্যগুলো হস্তান্তর করেন এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং কম্যুনিকেশন, নাজমুস সাকিব। হস্তান্তর করা পণ্যের মধ্যে রয়েছে ৫টি ওয়াশিং মেশিন, ৫টি মাইক্রোওয়েভ ওভেন এবং ৫টি আয়রন।

করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে উদ্ভুত পরিস্থিতিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে দাঁড়ানোর জন্য সিঙ্গার বাংলাদেশকে ধন্যবাদ জানান ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। তিনি বলেন, করোনায় ঝুঁকিপূর্ণ রোগী এবং চিকিৎসাপ্রদানকারী ডাক্তার ও নার্সদের পিপিই সহ অন্যান্য পোশাক সংক্রমণের ঝুঁকিমুক্ত করার জন্য ওয়াশিং মেশিনগুলো ব্যবহার করা হবে। তিনি আরও যোগ করেন, সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেন সরবরাহ করার ফলে রোগীদের দিন-রাত সেবা প্রদানকারী ডাক্তার ও নার্সরা তাদের প্রয়োজন অনুসারে খাবার গরম করে খেয়ে নিতে পারবেন।

এ প্রসংগে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম এইচ এম ফাইরোজ এক বার্তায় বলেন, কোভিড-১৯ এর ফলে চলমান দূর্যোগ মোকাবেলায় সিঙ্গার বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশের মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টার প্রথম ধাপ ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালকে সহায়তা করা। আগামী দিনগুলোতে ঢাকা এবং ঢাকার বাইরের হাসপাতালগুলোর প্রয়োজনেও পাশে দাঁড়াবে সিঙ্গার বাংলাদেশ।

এই বিভাগের আরো সংবাদ