কোয়ারেন্টাইনে ইসরাইলের প্রধানমন্ত্রী
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোয়ারেন্টাইনে ইসরাইলের প্রধানমন্ত্রী

মহামারির কবলে বিশ্ব। ভয়াবহ করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে দেশে দেশে, জনে জনে। এই ভাইরাস থেকে ছোট-বড় কারো নিস্তার নেই। করোনা ভাইরাস এবার ইসরাইলেও হানা দিয়েছে। প্রাণঘাতী এই ভাইরাসে দেশটির প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর আক্রান্তের আশঙ্কা তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

গত কয়েকদিন নেতানিয়াহু নেসেট সদস্য ও অন্যান্যদের সংস্পর্শে ছিলেন। এর মধ্যে নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম দ্যা জেরুজালেম পোস্টের খবরে জানা যায়,  ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু ও তার স্টাফরা সাময়িকভাবে  কোয়ারেন্টাইনে রয়েছেন। ভাইরাস পরীক্ষার ফলাফল না পাওয়া পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন। তবে আশা করা হচ্ছে নেতানিয়াহু করোনা ভাইরাসের আক্রান্ত হননি।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বলা হয়, করোনা ভাইরাস নিয়ে পরবর্তী কী করা উচিত তা নিয়ে তারা পর্যালোচনা করছেন। প্রতিবেদনে বলা হয়, নেতানিয়াহু তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শমত চলছেন। তিনি স্বাস্থ্য সংক্রান্ত নিষেধাজ্ঞাগুলি কঠোরভাবে মেনে চলছেন। বেশিরভাগ কাজ বাড়ি থেকে করছেন।

ইসরাইলে এই ভাইরাসে এখন পর্যন্ত ১৬ জন মারা গেছেন। আর আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে।

সূত্র:দ্য জেরুজলেম পোস্ট

অর্থসূচক/এসএস/এমএস

এই বিভাগের আরো সংবাদ