শিল্পী সমিতির সহযোগিতা নিলেন শাকিবের কথিত স্ত্রী রাত্রী
শনিবার, ৩০শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শিল্পী সমিতির সহযোগিতা নিলেন শাকিবের কথিত স্ত্রী রাত্রী

করোনা আতঙ্কে কাঁপছে সারা দুনিয়া। লকডাউন হয়েছে অনেক দেশ ও ব্যস্ত শহর। স্থবির হয়ে গেছে বাংলাদেশও। বন্ধ হয়েছে সরকারি-বেসরকারি অফিস। রাস্তাঘাটে নেই মানুষজন। এমনি অবস্থায় জীবন ও জীবিকা নিয়ে অসহায় দিন পার করছেন খেটে খাওয়া দিন মজুররা। সমাজের প্রতিষ্ঠিত মানুষেরা তাদের দায়িত্ব নিচ্ছেন যার যার জায়গা থেকে। এগিয়ে এসেছেন অনেক তারকাও। এবার অসহায়দের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলেন অনন্ত জলিলের সহযোগিতায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

আজ রবিবার (২৯ মার্চ) অসচ্ছল শিল্পীদের মাঝে প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ করেন শিল্পী সমিতি। এ সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ও চিত্র-নায়িকা বর্ষা। তারা নিজ হাতে শিল্পীদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন।

এ সময় শিল্পী সমিতির সহযোগিতা নিতে আসেন বর্তমান সময়ে চলচ্চিত্রের সুপারস্টারখ্যাত চিত্রনায়ক শাকিব খানের স্ত্রী দাবিকারী রাত্রী। এর আগেও শুক্রবারও অনন্ত জলিলের সহযোগিতায় খাবার সামগ্রী বিতরণ করে শিল্পী সমিতি।

প্রসঙ্গত, বেশ কয়েকবার রাত্রীর সাথে সাংবাদিকদের সাথে কথা হলে তিনি জানান, যখন শাকিব খান নতুন ছিলো তখন আমার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। পরবর্তীতে আমরা বিয়ে করি। বর্তমানে রাহুল নামে একটি সন্তান রয়েছে। কথা প্রসঙ্গে রাত্রী জোর দাবি করে বলেন রাহুল শাকিবের প্রথম সন্তান।

রাত্রীর এই দাবির ব্যাপারে অবশ্য শাকিব খানকে কখনোই কোনো মন্তব্য করতে দেখা যায় নি।

অর্থসূচক/এএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ