ভৈরবে গরু ও প্রাইভেটকারসহ দুই চোর গ্রেফতার
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে গরু ও প্রাইভেটকারসহ দুই চোর গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবে গরু ও প্রাইভেটকারসহ আন্ত:জেলা গরুচোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজাপুর গ্রামের নবী হোসেনের পুত্র জাকির হোসেন ও একই উপজেলার বিঞ্চুপুর গ্রামের রহমত আলীর পুত্র শফিক মিয়া। তাদেরকে গরুবোঝাই একটি প্রাইভেটকারসহ ভৈরবের নাটালের মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, আজ রবিবার ভোর ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় টহল দেওয়ার সময় একটি প্রাইভেটকারে দুটি গরু নিয়ে যাওয়ার সময় পুলিশ থামতে ইঙ্গিত করে। পুলিশের সংকেত পেয়ে চালক প্রাইভেটকার থামিয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে প্রাইভেটকার থেকে জাকির ও শফিককে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় দুটি কালোরংঙের ষাড়গরু।


আটককৃতদের জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ আরও জানায়, নরসিংদী সদরের খাটেহারা গ্রামের জাকির হোসেনের বাড়ি থেকে তারা গরু ২টি চুরি করে নিয়ে যাচ্ছিলো। এগুলি ব্রাক্ষ্মণবাড়িয়ার আশুগঞ্জের খড়িয়ালা গ্রামে এক কসাইয়ের কাছে বিক্রি করার কথা ছিলো।
ভৈরব থানার ওসি মোঃ শাহিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নরসিংদী থেকে চুরি যাওয়া গরু আমরা চোরসহ আটক করি। পরে নরসিংদী সদর থানার এসআই আবদুল্লাহর কাছে চোরসহ গরুগুলি হস্তান্তর করি।

এই বিভাগের আরো সংবাদ