এক হাতে দান করলে অন্য হাত যেন না জানে: অমিত হাসান
সোমবার, ২৫শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এক হাতে দান করলে অন্য হাত যেন না জানে: অমিত হাসান

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত বেশ কয়েক জনকে শনাক্ত করা হয়েছে। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবেলায় দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোষ্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে। অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

এদিকে চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা অমিত হাসানের সাথে কথা হয় অর্থসূচকের। দেশের এই অবস্থায় কীভাবে সময় কাটাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, আমি আপাতত আমার ফ্যামিলির সাথে বাসায় আছি। তবে আমি আমার এলাকায় বিভিন্ন মাধ্যমে সুবিধাবঞ্জিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি।

এদিকে ফিল্মক্লাবের পক্ষ থেকে আপনারা কিছু করছেন বা করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, সবাই এসময় বাসায় আছে। তাই একসাথে হয়ে হয়ে কিছু করা হচ্ছে না।  তবে অনেকেই নিজেদের জায়গা থেকে কাজ করে যাচ্ছে। আসলে আমি মনে করি দানের বিষয়টি ছবি তোলে ফেসবুকে দেয়া কোন বিষয় না। হাদিসেই আছে,  কেউ এক হাতে দান করলে যেন তার অন্য হাত না জানে। আমি এই কথাটি মনেপ্রানে মেনে চলি। তবে যারা সহযোগিতা করছেন অসহায় মানুষকে আমি তাদের সবাইকে সাদুবাদ জানাই।

অর্থসূচক/এমএস

 

এই বিভাগের আরো সংবাদ