কোয়ারেন্টিন হচ্ছে রাজীব গান্ধী স্টেডিয়াম
শনিবার, ৬ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কোয়ারেন্টিন হচ্ছে রাজীব গান্ধী স্টেডিয়াম

করোনার আতঙ্কে টালমাটাল পুরো বিশ্ব। মহামারি আকার ধারণ করা এই ভাইরাসের কারণে ইতোমধ্যেই ভারতে বন্ধ হয়ে গেছে সকল প্রকার ক্রিকেট ম্যাচ। ফলে এক প্রকার বেকার পড়ে আছে ক্রিকেট স্টেডিয়ামগুলো। তবে এবারে এই স্টেডিয়ামগুলো কাজে লাগানোর উদ্যোগ নিতে যাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড।

কলকাতার বেশ কয়েকটি ইনডোর স্টেডিয়ামকে কোয়ারেন্টিন হোম করার কথা বলেছেন মমতা ব্যানার্জী। মমতার সাথে তাল দিয়ে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কিছুদিন আগে ইঙ্গিত দিয়েছেন কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেন্সকে করোনা রোগীদের জন্য অস্থায়ী হাসপাতালে রূপান্তরিত করার কথা।

গাঙ্গুলির পর এবার এগিয়ে এলো হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসি)। হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামকে কোয়ারেন্টিন হোম করা প্রস্তাব দিয়েছে এইচসি।

অ্যাসোসিয়েশনের সচিব বিজয়ানন্দ এক বিবৃতিতে জানান, ‘করোনা ভাইরাস মোকাবিলায় যদি কোনভাবে সাহায্য করতে পারি আমরা তাহলে ভীষণ গর্বিত হবো আমরা। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক অধিনায়ক আজহার উদ্দিন এই বিষয়ে ব্যবস্থা নিয়েছেন।’

সেই সঙ্গে বিজয়ানন্দ আরও বলেন, রাজীব গান্ধী স্টেডিয়ামকে কোয়ারেন্টিন হোম করার সব রকমের সুবিধা আছে। এই মাঠে ৪০টি বড় কক্ষ আছে যেখানে অনায়াসে আইসোলেশনে থাকা যাবে।

ইতোমধ্যেই হাওড়ার ডুমুরজলা ইন্ডোর স্টেডিয়ামকে হাসপাতাল বানিয়েছে সরকার। করোনার প্রভাবে গোটা ভারত রয়েছে ২১ দিনের লক-ডাউনে। দেশটিতে এখন পর্যন্ত ভাইরাস সংক্রমণের শিকার হয়েছেন ছয়শ মানুষ। এর ভেতর মারা গেছে ১৩ জন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ