বিনামূল্যে নিজ রেস্টুরেন্টের খাবার দিচ্ছেন আলিম দার
রবিবার, ৭ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিনামূল্যে নিজ রেস্টুরেন্টের খাবার দিচ্ছেন আলিম দার

করোনা মহামারিতে সারা বিশ্বই কোণঠাসা। পাকিস্তানও এর ব্যতিক্রম নয়। এমন অবস্থায় সবচেয়ে বেশি বিপদে পড়েছেন শ্রমজীবী মানুষরা। এমন অবস্থায় বিত্তশালীরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এবার সেই তালিকায় যুক্ত হলেন আইসিসির এলিট প্যানেলের পাকিস্তানি আম্পায়ার আলিম দার। তাঁর একটি রেস্টুরেন্ট আছে লাহোরে। সেই রেস্টুরেন্টে কর্মহীন মানুষ বিশেষ করে দরিদ্রদের বিনামূল্যে খাবার দেওয়ার উদ্যোগ নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আলিম দার বলেন, আসলেই এটা খুব চ্যালেঞ্জিং একটা সময়, বিশেষ করে আমাদের সমাজের গরীব মানুষদের জন্য। আমরা কর্মহীন এবং অভাবী মানুষদের জন্য আমাদের রেস্টুরেন্টের বাইরে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত বিনামূল্যে খাবার বিতরণ করছি।

এমন সময় সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘এই সংকটময় মুহূর্তে আমাদের সবারই এগিয়ে আসা উচিত। যার যতটুকু সম্ভব সাহায্য করা উচিত। সম্মিলিত চেষ্টায় আমরা করোনাভাইরাস এবং এই বিপর্যয়ের মোকাবেলা করতে পারব।’

৩৪৬টি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করার অভিজ্ঞতাসম্পন্ন আলিম দার এক ভিডিওবার্তায় শ্রমজীবী মানুষদের প্রতি সহানুভূতি প্রকাশ করে নিজের এই উদ্যোগের কথা জনাইয়েছেন। তাঁর বিশ্বাস সম্মিলিত প্রচেষ্টায় করোনা মোকাবিলা সম্ভব।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ