ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হাসপাতালে কাজ করতে প্রস্তুত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত (ভিডিও)

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে করোনা ভাইরাস। এরই মধ্যে বাংলাদেশে এই ভাইরাসে বেশ কয়েক জন মারা গেছেন। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবিলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে।

ইতোমধ্যে অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন। এবার সেই কাতারে যুক্ত হলেন নায়িকা মিষ্টি জান্নাত।

সকাল ৯টা থেকে নায়িকা ডাক্তার মিষ্টি জান্নাত শাহবাগে সাধারণ মানুষকে করোনা ভাইরাস থেকে সচেতন করতে বিতরন করেছেন মাস্ক, স্যানিটাইজার ও সাবান।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কেউ অসুস্থ্য না হয় সেজন্য  নিজ উদ্দেগ্যে সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন তিনি।

বুধবার সকাল থেকে শুরু করে বেলা ১টা ৩০ মিনিট পর্যন্ত প্রায় ২ হাজার মানুষের মধ্যে এসব বিতরন করেন মিষ্টি।

এ সময় তিনি অর্থসূচকে বলেন , বর্তমানে বিশ্বের যে অবস্থা তাতে এখন মানুষের পাশে দাড়াতে হবে। আমি নায়িকা, চলচ্চিত্রেো কাজ করি, সাধারন মানুষদের বিনোদন দেই। আমি ডাক্তার, মানুষকে চিকিৎসা দেই। যাদের জন্য সারা বছর কাজ করি, তারা আজ সমস্যায় পড়েছে, সুতরাং পাশে দাড়াতেই হবে।

মিষ্টি আরো বলেন, এখন আমরা এসব বিতরণ করছি। আমাদের ইচ্ছে আছে, দেশের পরিস্থিতি বোঝে আমরা রোগীদের জন্য চিকিৎসা সেবায় যুক্ত হব। এরই মধ্যে কয়েকটি হাসপাতালের সঙ্গে কথা হয়েছে।

উচ্চবিত্তদের উদ্দেশ্যে করে মিষ্টি বলেন, ‘আমাদের সামর্থ্য কম, তাই আমি সাধারন কিছু সামগ্রী নিয়ে মানুষের পাশে দাড়াচ্ছি। আমাদের সমাজে অনেক মানুষ আছে যারা অনেক টাকার মালিক। তাদের অনুরোধ করবো, আপনারা সাধারন মানুষের পাশে দাড়ান।

এরই মধ্যে সরকারের নির্দেশে ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছেন মিষ্টি জান্নাত। ২৫ জন কর্মচারিকে অগ্রিম বেতন দিয়ে বাড়ি থেকে বের হতে নিষেধ করেছেন।

এ বিষয়ে মিষ্টি বলেন, আমার সঙ্গে যারা কাজ করেন তাদের নিরাপত্তার দ্বায়িঁত্ব আমাকেই নিতে হবে। যে কারনে আমি গত সপ্তাহেই সবাইকে ছুটি দিয়েছি।

রাজধানীর হাজারীবাগে শিকদার মেডিকেল কলেজে থেকে গত বছর দন্ত চিকিৎসক হিসেবে পাস করেন মিষ্টি জান্নাত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি “তুই আমার রানী”। ছবিটি গত বছর মুক্তি পায়।
ভিডিওঃ

অর্থসূচক/এএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ