ArthoSuchak
মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আটক যুবক পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. পারভেজ খান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তুল, ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

আজ (২৫ মার্চ) ভোরে সদর উপজেলার হরিপুরের শালদা গ্রামে এই ঘটনা ঘটে। পারভেজ খান কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার ইউসুফ আলী খানের ছেলে। পুলিশের দাবি, পারভেজ চিহ্নিত ডাকাত দলের সদস্য।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পারভেজকে মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সদর উপজেলার হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে ওঁৎপেতে থাকা ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ডাকাতরা পিছু হঠলে ডাকাত পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে বলে জানান ওসি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ