ArthoSuchak
শনিবার, ২৮শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

কুষ্টিয়া, রাজশাহী ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। আজ (২৫ মার্চ) সকাল ও গতকাল (২৪ মার্চ) রাতে এসব ঘটনা ঘটে।

কুষ্টিয়ার মিরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দু’জন নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের নওদা গবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- ট্রাকচালক নাবিল (৩০) ও ভেকুর চালক ইব্রাহিম (৪৫)।

স্থানীয় তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মানবেন্দ্র বিশ্বাস জানান, গবিন্দপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস বিপরীত থেকে আসা ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক ও সহকারীর নিহত হয়। খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

আজ (২৫ মার্চ) ভোর ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রতাক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। এক পর্যায়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতো যাত্রীবাহী বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ১৫ জন আহত হন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে পাঠায়। নিহত দু’জনই চালক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দু’টি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া গোপালগঞ্জে আলাদা তিনটি সড়ক দুর্ঘটনায় দুই সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২৬ জন। মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা, চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হাবিবুর রহমান। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মোটরসাইকেলে করে গোপালগঞ্জে শহরে ফিরছিলেন হবিবুর রহমান। এসময় মোটরসাইকেলেটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌ড়ির পেছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) নামের এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসা হয়।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ