ArthoSuchak
বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে কোয়ারিন্টিন না মানায় তিন প্রবাসীকে জরিমানা

কিশোরগঞ্জের ভৈরবে হোম কোয়ারেন্টাইন না মানায় তিন প্রবাসীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার বিকালে শহরের জগন্নাথপুর এলাকার আওয়ালকান্দা গ্রামে একজন ও ভৈরবপুর মধ্যপাড়া এলাকায় দুইজনকে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাযায়, ময়মনসিংহ সদরের আবুল হোসেনের ছেলে সোহেল রানা জগন্নাথপুরের আওয়ালকান্দা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সেখানেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। কিন্তু  কোয়ারেন্টাইন না মানায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টাইনের নিয়ম যথাযথ পালনে নির্দেশনা দেওয়া হয়।

অপরদিকে ভৈরবপুর মধ্যপাড়া এলাকার মো: জাকির হোসেনের ইতালি ফেরত দুই ছেলে সাখাওয়াত হোসেন ও ইফতেখার হোসেনকে কোয়ারেন্টাইন অমান্য করায় ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে জানতে চাইলে ভ্রাম্যমান আদালতের বিচারক হিমাদ্রী খীসা জানান, জরিমানাপ্রাপ্তরা হোম কোয়ারেন্টাইন যথাযথভাবে মানছেন না, গোপন সংবাদে খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে সত্যতা পাওয়ায় তাদেরকে আর্থিক জরিমানাসহ পরবর্তীতে কঠোরভাবে নিয়ম পালনে সতর্ক করে দেওয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ