ArthoSuchak
বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অনিশ্চিয়তায় চ্যাম্পিয়নস লিগ

করোনার প্রভাবে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাচ্ছে বিশ্বের জনপ্রিয় খেলা এবং টুর্নামেন্টগুলো। স্থগিত হওয়ার দ্বারপ্রান্তে দ্যা বিগেস্ট শো অন আর্থ খ্যাত অলিম্পিক গেমসও। করোনায় নিরুপায় হয়ে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ও ইউরোপা লিগ ফাইনালটিও অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিয়েছে উয়েফা।

অনির্দিষ্টকালের জন্য মেয়েদের চ্যাম্পিয়নস লিগ ফাইনালও স্থগিত হয়ে গেছে। যদিও চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগের শেষ ষোলোর খেলা চলছিলো। এবারের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হওয়ার কথা ছিল ৩০ মে, ইস্তাম্বুলে। বাকি টুর্নামেন্টগুলিও মে মাসে হওয়ার কথা ছিল।

উয়েফা জানিয়েছে, নতুন সূচি নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। সংশ্লিষ্টরা ক্যালেন্ডার নিয়ে এরই মধ্যে কাজ শুরু করেছে। নতুন ঘোষণা যথা সময়ে জানিয়ে দেওয়া হবে।

চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত চারটি দল কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। দলগুলো হল-আতলেতিকো মাদ্রিদ, পিএসজি, আতালান্তা ও আরবি লাইপজিগ। শেষ ষোলোতে এখনও চারটি ম্যাচ বাকি। ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস-লিওঁ, বার্সেলোনা-নাপোলি ও বায়ার্ন মিউনিখ-চেলসির দ্বিতীয় লেগের ম্যাচগুলো হয়নি এখনও। এর ফলে সব কিছুই ঝুলে থাকলো এই অবস্থায়।

অর্থসূচক/এসএ/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ