ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আপনারাও গৃহবন্দি থাকেন এবং আল্লাহকে ডাকেন: বিপাশা

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের আতঙ্ক। স্বাস্থ্য বিভাগ থেকে বলা হচ্ছে, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে। এরই মধ্য একাধিক এলাকা লকডাউন করা হয়েছে। বন্ধ হয়েছে দূরপাল্লার গণপরিবহন। শুটিং বন্ধ, বন্ধ সিনেমা হল। এ সময়টা নিজের পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তারকারা।

আঁচল আঁখি, জয় চৌধুরী, রোমানা নীড়, নাদিম ইসলাম, সানজু জন, শিপন মিত্র ও বিপাশা কবির পর্দার বাইরেও ভালো বন্ধু।

চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে ও ব্যক্তিজীবনের নানা আয়োজনে তাঁদের একসঙ্গে দেখা যায়। এবার নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন বিপাশা কবির। ছবিতে সাত বন্ধুর ছবিই যোগ করেছেন। ছবিতে সবাইকে দুষ্টুমির ভঙ্গিতে দেখা যাচ্ছে। তবে সিরিয়াস কথাটি ক্যাপশনে বলেছেন বিপাশা। লিখেছেন, এই করোনা-আক্রান্ত দিনগুলোতে যেন সবাই বাসায় থাকে, নিরাপদ থাকে। বিপাশা আরো লেখেন, ‘আপনারাও গৃহবন্দি থাকেন কিছুদিন এবং আল্লাহকে ডাকেন, তিনি একমাত্র পারেন সবকিছু ঠিক করে দিতে।’

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের আতঙ্ক। সবার মতো নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এই সাত তারকা। কিন্তু থেমে নেই তাঁদের আড্ডাবাজি। তবে তা অনলাইনে। ফেসবুকে গ্রুপ করে আড্ডা দিচ্ছেন তাঁরা।

আঁচল আঁখি, বিপাশা কবির ও রোমানা নীড় এই তিন নায়িকা মিলে শুরু করছেন ব্যবসা প্রতিষ্ঠান ‘থ্রি ডিভাস’। রাজধানীর আফতাবনগরে এর যাত্রা শুরু হবে, চলছে প্রস্তুতি। কসমেটিকস, জুয়েলারি ও মেয়েদের ড্রেস পাওয়া যাবে। সাধারণ ক্রেতাদের পাশাপাশি এখানে আলাদা করে পাওয়া যাবে সিনেমার শিল্পীদের বিশেষ মেকআপ, ড্রেস ও কসমেটিকস।

সাত বন্ধুর মধ্যে তিনজন নায়িকা। এখনো একসঙ্গে এক ছবিতে কাজ করার সুযোগ পাননি আঁচল-বিপাশা-রোমানা।

তবে দেখা যাবে। ‘ভেলকিবাজি’ শিরোনামের একটি সিনেমায়। এই ছবির গানের রেকর্ড হয়েছে। যদিও শুটিং শুরু হওয়ার জন্য এখনই প্রস্তুত নয়। ছবিটি প্রযোজনা করছে ‘ইয়ং স্টার ফিল্মস লিমিটেড’। মজার বিষয় হচ্ছে এই প্রতিষ্ঠানের মালিক এই সাত বন্ধু।

অর্থসূচক/এএ/এমএস

এই বিভাগের আরো সংবাদ