ArthoSuchak
মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মোদির নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলার আটক ৮

করোনা ভাইরাস প্রতিরোধে দেশবাসীর কাছে সময় চেয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই গতকাল সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ১৪ ঘণ্টা জনতা কারফিউর ডাক দিয়েছিলেন তিনি। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলার কারণে ৮ যুবকে আটক করেছে পুলিশ।

ভারতের কল্যাণ প্রদেশের কালো থালো ময়দান থেকে এই ৮ জনকে আটক করার কথা নিশ্চিত করেছে মহত্মা ফুকে চক পুলিশ স্টেশন। তাঁদের বিরুদ্ধে যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার হবে বলে জানিয়েছেন পুলিশ কমিনশনার।

পুলিশের এক মুখপাত্র জানায়, নরেন্দ্র মোদি দেশবাসীর স্বার্থে এই কারফিউ দেখেছিলেন। কিন্তু এই ৮ জন সরকারের সেই নির্দেশ মানেনি। কালো থালো ময়দান থেকে তাঁদেরকে ক্রিকেট খেলার সময় আটক করি আমরা। এদের বিপক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

করোনা ভাইরাসের কারণে থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গনের জগত। বিশ্বব্যাপী বিভিন্ন স্পোর্টস ইভেন্ট বন্ধ করা হয়েছে। স্থগিত হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ, শ্রীলঙ্কা-ইংল্যান্ড, বাংলাদেশ-পাকিস্তান সিরিজও। পিছিয়ে নেয়া হয়েছে আইপিএল, ভারত-ইংল্যান্ড-শ্রীলংকা এবং অস্ট্রেলিয়া সহ সব দেশের ঘরোয়া লিগ। পাকিস্তানে পিএসএলের তিন ম্যাচ বাকি থাকতেই স্থগিত হয়েছে। বাংলাদেশের আয়ারল্যান্ড সফরও বাতিল হয়েছে কয়েকদিন আগে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ