ArthoSuchak
শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে অগ্নিকাণ্ডে দগ্ধ দুইজনের মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে অগ্নিকাণ্ডে দগ্ধ সাইফুল ইসলাম (২৫) ও রাখাল (২৮) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২১ মার্চ) রাত ১০টার দিকে সাইফুল ও আজ রোববার সকালে রাখাল চন্দ্র বিশ্বাস ঢাকা মেডিকেল কলেজ হামপাতালের বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় মারা যান।

নিহত সাইফুল নরসিংদী জেলার রায়পুরা উপজেলার লক্ষ্মীপুর এলাকার ফিরোজ মোল্লার ছেলে। অন্যজন রাখাল চন্দ্র বিশ্বস একই জেলার শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের মইশারটেক গ্রামের হরিপদ চন্দ্র বিশ্বাসের ছেলে।

ভৈরব ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, শনিবার বিকেলে ভৈরবের বঙ্গবন্ধু সরণির একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে মোটরসাইকেলের ফ্লাগের স্পার্কিং থেকে তেলের ট্যাংকি বিস্ফোরণে আগুন লাগে। মেরামত করা অবস্থায় মোটরসাইকেল থেকে হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়। এ সময় সাইফুল ইসলাম (২৫), রাখাল চন্দ্র বিশ্বাস (২৮) ও মো. হৃদয় (২৭) নামে ৩ জন টেকনিশিয়ান গুরুতর দগ্ধ হন।

খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এরপর তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

অর্থসূচক/এমএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ