ArthoSuchak
মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নির্বাচক হচ্ছেন রাজ্জাক

আব্দুর রাজ্জাককে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশারের বর্তমান নির্বাচক প্যানেলে তৃতীয় সদস্য হিসেবে যুক্ত করা হচ্ছে রাজ্জাককে।

যদিও বিষয়টি এখনও আলোচনার মধ্যেই সীমাবদ্ধ আছে। ২০১৬ সালে ফারুক আহমেদের প্রধান নির্বাচক পদ ছেড়ে দেওয়ার পর জাতীয় দলের নির্বাচক প্যানেলটি দুই সদস্যরই আছে। যদিও বিসিবি এখন সেই শূন্যতা পূরণে এগিয়ে তারা।

এই বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, হাবিবুল বাশারকে বলেছিলাম রাজ্জাকের সঙ্গে কথা বলতে। লিগের খেলার কারণে রাজ্জাক সিদ্ধান্ত নিতে সময় চেয়েছে। সে বোধহয় লিগে খেলতে চায়।

রাজ্জাক নির্বাচক প্যানেলে যুক্ত না হলেও আরও দুজনে বিবেচনায় রেখেছে বিসিবি। তাদের মধ্যে আছেন জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিস এবং সাবেক স্পিনার মঞ্জুরুল ইসলাম।

রাজ্জাক তার সঙ্গে যোগাযোগের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, হ্যাঁ, আমার সাথে কথা হয়েছে। একটু ভেবে সিদ্ধান্ত নিতে সময় চেয়েছি। প্রিমিয়ার লিগের খেলা শেষে জানাতে চেয়েছি। এখন খেলাও স্থগিত হয়ে আছে, ভেবে দেখতে হবে।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ