মার্কেন্টাইল ব্যাংকের মানিলন্ডারিং বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মানিকগঞ্জ জেলার বাণিজ্যিক ব্যাংকসমূহের কর্মকর্তাদের অংশগ্রহণে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। গত শনিবার (২২ জুলাই) মানিকগঞ্জে পদ্মা রিভারভিউ হোটেল অ্যান্ড রিসোর্টে প্রশিক্ষণটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) এতত্ত্বাবধানে লীড ব্যাংক হিসাবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (ক্যামেলকো) শামীম আহম্মদের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএফআইইউ’র পরিচালক মোঃ রফিকুল ইসলাম।

রিসোর্স পার্সন হিসাবে অতিরিক্ত পরিচালক সাজ্জাদ হোসেন, যুগ্ম পরিচালকদ্বয় মোঃ একরামুল হাসান ও মোঃ মোশাররফ হোসেনসহ মার্কেন্টাইল ব্যাংকের মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিভাগের প্র্রধান ও ডেপুটি ক্যামেলকো মোঃ মোছাদ্দেক হোসেনসহ অন্যান্য নির্বাহী ও কর্মকর্তারা প্রশিক্ষণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন। মার্কেন্টাইল ব্যাংক কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান ও ভিপি মোঃ মুকিতুল কবীর উক্ত প্রশিক্ষণ কর্মসূচী সঞ্চালনা করেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.