ArthoSuchak
রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রাইম ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নারীর ক্ষমতায়নে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে প্রাইম ব্যাংক। এছাড়া সম্প্রতি ব্যাংকটি গ্রাহক ও নারী কর্মকর্তাদের জন্য ‘দ্য রোড টু ইক্যুয়েটি’ শীর্ষক একটি ইন্টারেক্টিভ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে অধিবেশন পরিচালনা করেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ। এছাড়া প্যানেলিস্ট হিসেবে ওরাকল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা , প্রাইম ব্যাংকের পরিচালক নাসিম আনোয়ার হোসেন ও দেশের বেশ কয়েকজন নারী উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

এ সময় প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ বলেন, প্রাইম ব্যাংকের আর্থিক সেবা এবং সামাজিক কার্যক্রমের মাধ্যমে দেশে নারীর ক্ষমতায়নের প্রতি দৃঢ় প্রতিজ্ঞ। সমাজের সকল স্তরের নারীরা যাতে সহজেই ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারে, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমরা মনে করি এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে আমরা গ্রাহকদের চাহিদা অনুধাবন করতে পারি, যা নারীদের জন্য পূর্ণাঙ্গ ব্যাংকিং প্রোডাক্ট ও সার্ভিস প্রপোজিশন ডিজাইন করতে আমাদের সাহায্য করবে।

অনুষ্ঠানে জাতীয় প্রতিবন্ধী মহিলা কাউন্সিল, সোসাইটি ফর ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন এবং হাইকেয়ার স্কুলের নারী নেত্রীবৃন্দ কিভাবে তারা আত্মবিশ্বাস ও অধ্যবসায়ের মাধ্যমে বিভিন্ন প্রতিকূলতা মোকাবিলা করেছেন সেই অভিজ্ঞতা শেয়ার করেন। পরে ব্যাংকের নারী কর্মকর্তারা বেশ কয়েকটি প্রশ্ন উত্থাপন করেন এবং প্যানেল সদস্যরা পেশাদারী ও ব্যক্তিগত জীবনে কিভাবে ভারসাম্য বজায় রেখে ক্যারিয়ারের উচ্চ শিখরে পৌঁছানো যায় সেই উপায়গুলি সম্পর্কে আলোকপাত করেন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ