পিসিবির সিদ্ধান্তে বিসিবির সম্মতি
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পিসিবির সিদ্ধান্তে বিসিবির সম্মতি

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের ফলে একের পর এক সিরিজ-টুর্নামেন্ট বাতিল হয়ে যাচ্ছে। এবার বাংলাদেশের তৃতীয় দফা পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে।

আজ (১৬ মার্চ) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি বলেন, বিশ্বের বর্তমান পরিস্থিতিতে আমরা শুরু থেকেই বলে আসছি পাকিস্তানের সিদ্ধান্ত এটা। পাকিস্তান আমাদের সঙ্গে যোগাযোগ করেছে কিভাবে সফরটা নিয়ে কাজ করা যায়। সেন্সিবল এপ্রোচ ছিল আমরা কোনভাবে সিরিজটি সুবিধাজনক সময়ে আয়োজন করতে পারি কিনা। এটা নিয়ে আমাদের কথা হচ্ছে। তারা সিদ্ধান্ত নিয়েছে সিরিজটি স্থগিত করার আমরা সেটাতে সম্মতি দিয়েছি।

সিরিজটি পুরোপুরি বাতিল করা হয়নি বলে জানিয়েছেন নিজামউদ্দিন। ভবিষ্যত সূচি দেখে ফাঁকা সময়ে এই সিরিজের বাকি ম্যাচগুলো আলোচনা করা হবে।

জানুয়ারিতে লাহোরে টি-টোয়েন্টি সিরিজ, ফেব্রুয়ারিতে রাওয়ালপিন্ডিতে একটি টেস্ট খেলেছে বাংলাদেশ। তৃতীয় দফায় পাকিস্তান সফরে করাচিতে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলার কথা ছিল বাংলাদেশের। এর মধ্যে ৩ এপ্রিল একমাত্র ওয়ানদে এবং ৫-৯ এপ্রিল টেস্ট ম্যাচটি খেলার কথা ছিল বাংলাদেশের।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ