নাহিদুল-নাঈমের ব্যাটে মাহমুদউল্লাহদের দরকার ২৫২
বৃহস্পতিবার, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নাহিদুল-নাঈমের ব্যাটে মাহমুদউল্লাহদের দরকার ২৫২

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে নাহিদুল ইসলাম এবং নাঈম হাসানের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৫১ রান করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

এই ম্যাচে টসে হেরে আগে ব্যাটিং করতে নামে তামিম ইকবালের প্রাইম ব্যাংক। যদিও ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি তাঁদের। রানের খাতা খোলার আগেই এনামুল হক বিজয়কে সাজঘরে ফিরিয়েছেন যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার হাসান মুরদে। এরপর দলটির ব্যাটিংয়ে হাল ধরেন তামিম ইকবাল এবং রনি তালুকদার। তামিম ১৯ রান করে নাসুম আহমেদের শিকার হয়েছেন।

এরপর ৫ রান করা রকিবুল হাসানকেও ফিরিয়েছেন নাসুম। চতুর্থ উইকেটে রনিকে নিয়ে দারুণ খেলছিলেন মোহাম্মদ মিঠুন। ব্যক্তিগত ২৭ রানে তাঁকে আউট করেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৭৯ রান করা রনিকেও বোল্ড করে ফেরান মোহামেডান অধিনায়ক মাহমুদউল্লাহ। ১৭ রান করা অলক কাপালি মাহমুদউল্লাহর তৃতীয় শিকার হয়েছেন মেহেদী হাসানকে ক্যাচ দিয়ে।

এরপর সপ্তম উইকেটে দারুণ এক জুটি গড়ে প্রাইম ব্যাংকে লড়াইয়ের পুঁজি এনে দিয়েছেন নাহিদুল ইসলাম এবং নাঈম হাসান। নাহিদুল ৩টি করে ছক্কা এবং চারে ৪৩ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। ৬টি চারে ৩৬ বলে ৪৬ রান করেন নাঈম।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ