ArthoSuchak
বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাজধানীতে নারীর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ৪

রাজধানীর মুগদায় ব্যাগ ছিনতাইয়ের সময়ে হেঁচকা টানে রিকশা থেকে পড়ে তারিনা বেগম লিপা (৩৮) নামের এক নারীর মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ (১৫ মার্চ) সকালে ডিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।
বার্তায় বলা হয়েছে, গ্রেপ্তারের সময় অস্ত্র, গুলি ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আজ দুপুরের দিকে রাজধানীর মিন্টো রোডের ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

ঘটনার দিন ডিবির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন গণমাধ্যমকে বলেছিলেন, ‘দ্রুতই এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে। ছিনতাইকারীদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে রয়েছি। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।’

উল্লেখ্য, স্বামী গোলাম কিবরিয়া এবং শাহরিয়ার রিংকি ফাহাদ (১৬) ও তামিসা বিনতে কিবরিয়া (৬) নামে দুই সন্তানকে নিয়ে সিলেট থেকে রাজধানীতে বেড়াতে এসেছিলেন তারিনা বেগম লিপা। ২৯ ফেব্রুয়ারি ফেরার পথে ছিনতাইকারীরা লিপার ব্যাগ ধরে টান দেয়। এতে রিকশা থেকে পড়ে লিপার মৃত্যু হয়।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ