করোনার প্রকোপে সফর বাতিল করল ইংল্যান্ড
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

করোনার প্রকোপে সফর বাতিল করল ইংল্যান্ড

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। ক্রিকেট অঙ্গনেও পড়েছে এর প্রভাব। এরই মধ্যে দর্শকশূন্য মাঠে বেশ কিছু ক্রিকেট লিগ এবং সিরিজ আয়োজনের ঘোষণা দেয়া হয়েছে। এদিকে করোনার প্রকোপের কারণে শ্রীলঙ্কা সফর বাতিল করেছে ইংল্যান্ড।

আজ (১৩ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইংল্যান্ডই একমাত্র দল হিসেবে করোনার কারণে সফর বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে।

বিবৃতিতে ইসিবি বলেছে, কভিড-১৯ এর পরিস্থিতি যেহেতু বিশ্বজুড়ে খারাপ হচ্ছে, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে আমরা আমাদের ক্রিকেটারদের যুক্তরাজ্যে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, ফলে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের আসন্ন টেস্ট সিরিজ স্থগিত থাকবে।

শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট খেলার কথা ছিল ইংল্যান্ডের। মূল সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে ইংল্যান্ড। আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলার খেলার কথা ছিল তাঁদের। এরই মধ্যে সফরটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড।

ইসিবি জানিয়েছে, ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছে তারা। শ্রীলঙ্কা সফররত অবস্থায় থাকা ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফদের দ্রুতই দেশে ফিরিয়ে নিয়ে যেতে চায় ইংল্যান্ড।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ