বিএনপির রাজনীতি করোনা ভাইরাসে আক্রান্ত: নৌ প্রতিমন্ত্রী
রবিবার, ৭ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিএনপির রাজনীতি করোনা ভাইরাসে আক্রান্ত: নৌ প্রতিমন্ত্রী

বিএনপির রাজনীতি করোনা ভাইরাসে আক্রান্ত বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, করোনা নিয়ে বিএনপি আতঙ্ক ছড়িয়ে নেতিবাচক রাজনীতি করছে। মূলত বিএনপি করোনা ভাইরাসে আক্রান্ত। তাদের থেকে সাবধান থাকতে হবে।

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) দিনাজপুরের বিরল উপজেলা অডিটোরিয়ামে দুঃস্থ ও প্রশিক্ষণার্থী মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণের পর এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, সারা বিশ্ব আজকে করোনা নিয়ে উৎকণ্ঠা প্রকাশ করেছে। এ সময়ে মানবিকতাকে সামনে নিয়ে এসে প্রধানমন্ত্রী মুজিববর্ষের কর্মসূচি সংক্ষিপ্ত করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন। এ সময়ে বিএনপি করোনা নিয়ে আতঙ্ক ছড়াচ্ছে।

করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক ও পরিচ্ছন্ন থাকার পরামর্শ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার স্বাক্ষর রেখেছি। ৯৮ সালের বন্যা আমরা মোকাবিলা করেছি। তখন আন্তর্জাতিক সংস্থাগুলো ভবিষ্যতবাণী করেছিল দুই কোটি মানুষ মারা যাবে। কিন্তু একজন মানুষও মারা যায়নি। রানা প্লাজার মতো ঘটনাও সরকার মোকাবিলা করেছে। করোনার মতো দুর্যোগ মোকাবিলায়ও আমরা সক্ষম হবো।

খালিদ মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক নেত্রী। তিনি বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য পরিশ্রম করে যাচ্ছেন। সব গৃহহীনদের ঘর করে দেয়ার ব্যবস্থা করছেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ