মুজিব কর্নার চালু করলো প্রাইম ব্যাংক
শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুজিব কর্নার চালু করলো প্রাইম ব্যাংক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে চারটি মুজিব কর্নার স্থাপন করেছে প্রাইম ব্যাংক লিমিটেড।

সোমবার (৯ মার্চ) প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী ব্যাংকের মতিঝিলের আদমজী কোর্টে প্রধান কার্যালয়, গুলশান অফিস এবং গুলশান ব্রাঞ্চে মুজিব কর্নার উদ্বোধন করেন। এছাড়া নাটোরেও একটি মুজিব কর্নার স্থাপন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ উপস্থিত ছিলেন। মুজিব কর্নারে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই, তার ছবি এবং অন্যান্য স্মৃতি চিহ্ন প্রদর্শিত হচ্ছে। যার মাধ্যমে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি সম্পর্কে জানা যাবে।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভিতও তৈরি করে দিয়েছিলেন। বিশ্বের অন্যতম শক্তিমান এই নেতার প্রতি শ্রদ্ধা জানানোর অংশ হিসেবে আমরা মুজিব কর্নারগুলো নির্মাণ করেছি। এই মুজিব কর্নারে রাখা বই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে সাহায্য করবে।

অর্থসূচক/জেডএ/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ