বোয়ালমারীতে পুলিশ পরিচয়ে শিক্ষককে অপহরণ

foridpur
ফরিদপুর মানচিত্র

ফরিদপুর ম্যাপফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদরের ছোলনা গ্রাম থেকে অবসরপ্রাপ্ত শিক্ষক মো: শওকত হোসেন মিয়া (৬৩) কে পুলিশ পরিচয়ে অপহরণ করেছে দূর্বত্তরা। শওকত হোসেন বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বোয়ালমারী জর্জ একাডেমীর সহকারী শিক্ষক (অবঃ)। মঙ্গলবার রাত আটটার দিকে এঘটনা ঘটে।

অপহৃতের ছেলে মোঃ হেদায়েতুল রাফি সুমন জানান, ৭/৮ জনের দূর্বৃত্ত মাইক্রোবাস যোগে এসে নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে ওই শিক্ষকের ঘরে অবৈধ অস্ত্র বা মালামাল আছে দাবী করে ঘরে তল্লাশী চালায়। এরপর দ্রুত তারা ঘরের আলমিরা ও মালামাল তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে নেয় এবং থানায় অপেক্ষমান কর্মকর্তা কথা বলবেন বলে ওই শিক্ষককে গাড়ীতে তুলে নেয়। অত:পর দ্রুত মাইক্রোবাসটি এলাকা ত্যাগ করে। পরক্ষণেই ওই শিক্ষকের স্বজনেরা থানায় খবর নিয়ে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়।

বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন জানান, অপহৃত আমার আপন চাচাতো ভাই। দূর্বৃত্তরা কি উদ্ধেশ্যে তাকে অপহরণ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহুল আমীন বলেন, খবর পেয়েই আমরা তারবার্তার মাধ্যমে আশেপাশের জেলা ও থানাগুলোতে সংবাদ পাঠিয়ে দিয়েছি। রাস্তায় রাস্তায় চেকপোষ্ট বসানোর পাশাপাশি পুলিশ তৎপর রয়েছে।

সাকি/