ArthoSuchak
রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাজারে ইয়ামাহার স্যালুটো আরমাডা ব্লু

প্রিমিয়াম মোটরসাইকেল ক্যাটাগরিতে গ্রাহক চাহিদার শীর্ষে আছে ইয়ামাহা। তাই প্রিমিয়াম গ্রাহকদের জন্যই ইয়ামাহা উদ্বোধন করলো স্যালুটো আরমাডা ব্লু।

আরমাডা ব্লু কালারটি ইয়ামাহার ঐতিহ্যকে উপস্থাপন করে যা গ্রাহকদের মধ্যে তুমুল জনপ্রিয়। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই ১২৫ সিসিতেও আরমাডা ব্লু কালার সংযোজন করলো ইয়ামাহা।

১২৫ সিসি মডেলের শক্তিশালী ব্লু-কোর ইঞ্জিনের এই বাইকটি প্রতি লিটার ফুয়েলে সর্বোচ্চ মাইলেজ দিতে সক্ষম। এছাড়াও এতে রয়েছে সবচেয়ে লম্বা ও আরামদায়ক সিট এবং ১৮০ মি.মি. সর্বোচ্চ গ্রাউন্ড ক্লিয়ারেন্স।

বৃহস্পতিবার (৫ মার্চ) রাজধানীর এসিআই সেন্টারে এই নতুন আরমাডা ব্লু কালার বাইকটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও এসিআই মোটরসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই’র একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে যাত্রা শুরু করে এসিআই মোটরস্। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৬৩টি থ্রি-এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ