ArthoSuchak
সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কিরমানি-জান্নাতুলের স্মরণে আইসিএমএবিতে শোকসভা

শহীদুল কিরমানি-জান্নাতুল ফেরদৌস দম্পতি এবং তাঁদের একমাত্র সন্তান রুশদির অগ্নিকান্ডে মর্মান্তিক মৃত্যুতে আইসিএমএবিতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


আজ মঙ্গলবার ৩ মার্চ আইসিএমএবি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের উদ্যোগে এই স্মরণসভা আইসিএমএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। দিনটিকে আইসিএমএবি’র শোক দিবস হিসেবেও ঘোষণা করা হয়।

শহীদুল কিরমানি আইসিএমএবি’র ফেলো এবং তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস এসোসিয়েট সদস্য ছিলেন। শোকসভায় শহীদুল কিরমানি এবং জান্নাতুল ফেরদৌসকে নিয়ে স্মৃতিচারণ করেন তাঁদের পরিবার, বন্ধুস্থানীয় এবং সহপাঠীগণ। আইসিএমএবি কাউন্সিল, ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল তাঁদের পূণ্য স্মৃতি, অসামান্য কাজ এবং কৃতিত্বপূর্ণ অধ্যয়ন জীবন এবং কর্মের কথা স্মরণ করেন। একইসাথে তাঁরা শোকসন্তপ্ত দুই পরিবারের পাশে সার্বিকভাবে সহাবস্থানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট জনাব মোঃ জসিম উদ্দিন আকন্দ এফসিএমএ বলেন, মৃত্যু অবশ্যম্ভাবী। তবে এভাবে চলে যাওয়াটা মেনে নেওয়া অনেক কষ্টের। সম্প্রতি প্রয়াত সাবেক আইসিএমএবি সভাপতি মোহাম্মদ ইছহাক এফসিএমএ, দেওয়ান মো. ইউনুস এফসিএমএ এবং সাবেক সভাপতি আবু সাঈদ মো. শায়খুল ইসলাম এফসিএমএ’র মায়ের কথাও স্মরণ করেন এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এর পর সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

অর্থসূচক/এনএম

এই বিভাগের আরো সংবাদ