ArthoSuchak
রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঢাকা সেনানিবাসে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ স্টোর

দক্ষিণ কোরীয় ভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ও এর অংশীদার ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল ঢাকা সেনানিবাসে অবস্থিত সিএসডিতে অত্যাধুনিক স্টোর চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ স্টোরে স্যামসাংয়ের সর্বাধুনিক প্রযুক্তির উদ্ভাবনী সব পণ্য পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ড্রায়ার, এয়ার পিউরিফায়ার সহ আরও অনেক পণ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. শামসুল হক, ওএসপি, পিএসসি; স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর, স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব সেলস অ্যান্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান ও স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের রিটেইল চ্যানেল ম্যানেজার বদরুল আলম।

অনুষ্ঠানে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মো. শহীদুল্লাহ, বর্তমান চেয়ারম্যান মো. সানাউল্লাহ শহীদ, ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর মো. জাকিউল্লাহ শহীদ ও প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোজাম্মেল হোসাইন।

সিএসডিতে চালু হওয়া নতুন এই ফ্ল্যাগশিপ স্টোর থেকে স্যামসাংয়ের পণ্য ক্রয়ে ক্রেতারা অফিসিয়াল ওয়্যারেন্টি পাবেন। এছাড়া, ক্রেতারা এই স্টোর থেকে স্যামসাংয়ের সব প্রমোশনাল ক্যাম্পেইনের অফারগুলোও লাভ করতে পারবে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ