ArthoSuchak
বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কানাডায় পড়ার সুযোগ দিতে এডুমিগের এসেসমেন্ট ডে

বিদেশে উচ্চ শিক্ষা ও কানাডার স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে আবেদনের সুযোগ করে দিতে শুরু হতে যাচ্ছে কানাডার বিশ্ববিদ্যালয় নিয়ে এডুমিগের কানাডা অ্যাপ্লিকেশন ও এসেসমেন্ট ডে ২০২০।

আগামীকাল বুধবার (৪ মার্চ) রাজধানীর বনানীতে গোল্ডেন টিউলিপ দ্যা গ্র্যান্ড মার্কে এর আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

কানাডা অ্যাপ্লিকেশন ও এসেসমেন্ট ডে’তে উপস্থিত থাকবেন কানাডার ইউনিভার্সিটি অব ওয়াটারলু, ইউনিভার্সিটি অব ম্যানিটবা, ওয়িলফ্রিড লাউরিয়ার ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব নিউ ব্রাঞ্চ উইক, কলম্বিয়া কলেজ, নর্থ আইল্যান্ড কলেজ, আকাডিয়া ইউনিভার্সিটি, ম্যাকইউন ইউনিভার্সিটিসহ কানাডার স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগণ।

মেলায় ইস্টার্ন ব্যাংক লিমিটেড স্টুডেন্ট ব্যাংকিংয়ের যাবতীয় তথ্য প্রদান করবেন। ইভেন্ট পার্টনার হিসেবে থাকবে কালান্তর মাল্টিমিডিয়া লিমিটেড ও কো-স্পন্সর হিসেবে থাকছে ব্রিটিশ কাউন্সিল। এছাড়াও আইএলটিএস রেজিস্ট্রেশনে ৩৫০ টাকা ক্যাশব্যাক অফার থাকবে।

সকল শিক্ষার্থীর জন্য এটি উন্মুক্ত থাকবে। অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারেন এডুমিগের ফেসবুক পেজ www.facebook.com/edumigbd অথবা কল করতে পারেন ০১৩০৯-০০১৩৩১ এই নম্বরে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ