ডেমরায় দুই শিশুকে ধর্ষণের পর হত্যা: দুইজনের মৃত্যুদণ্ড
শুক্রবার, ২৯শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ডেমরায় দুই শিশুকে ধর্ষণের পর হত্যা: দুইজনের মৃত্যুদণ্ড

রাজধানীর ডেমরায় ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (সাড়ে চার বছর) নামে দুই শিশুকে ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগে দুই আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (৩ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জয়শ্রী সমদ্দার আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী। আদালতের স্টেনোগ্রাফার গৌতম নন্দী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রায় ঘোষণার আগে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করানো হয়। রায় ঘোষণার পর তাদেরকে আবার কারাগারে পাঠানো হয়েছে।

গত বছরের ৭ জানুয়ারি ডেমরার একটি বাসায় খাটের নিচ থেকে নুসরাত ও দোলার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানীকে গ্রেফতার করে পুলিশ।

পরবর্তীতে পুলিশ জানায়, লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার কথা বলে শিশু নুসরাত ও দোলাকে নিজেদের ঘরে ডেকে নেয় প্রতিবেশী গোলাম মোস্তফা ও তার ভাই আজিজুল বাওয়ানী। তারা দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে একপর্যায়ে শিশু দোলাকে গলা টিপে হত্যা করে। এরপর নুসরাতকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে শিশু দুটির লাশ ঘরটির খাটের নিচে রাখা হয়।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ