অপরাধ করে পুলিশও ছাড় পাচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

অপরাধ করে পুলিশও ছাড় পাচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশও এদেশের একজন মানুষ। সে ভুল করতেই পারে। ভালো কাজ যেমন করছে তেমন খারাপ কাজও করতে পারে। তবে পুলিশ বলে কাউকে ছাড় দেয়া হচ্ছে না।

আজ রোববার (১ মার্চ) বেলা সাড়ে এগারোটার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের উদ্দেশ্যে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মেহেরপুর, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহে দুই দিনের সরকারি সফরে স্বরাষ্ট্রমন্ত্রী এখন মেহেরপুরে অবস্থান করছেন। বেলা এগারটার দিকে তিনি মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের উদ্দেশ্যে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

বিএনপির আন্দোলন বিষয়ে এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। সেজন্য তাদের আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না। জনগণ তাদের সঙ্গে নেই বলেই তারা আন্দোলন করতে পারছে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপি নেতাদের অভিযোগের বিষয়ে সংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে দেশের প্রচলিত আইনে সাজা ভোগ করছেন।

জামিনের বিষয়টি আদালতের বিষয়। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কিছুই করার নেই। জেল কোড অনুযায়ী তার যে ব্যবস্থা করা দরকার আমরা সেটি নিশ্চিত করছি, যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের সময় আরো উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলী প্রমুখ।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ