ArthoSuchak
শনিবার, ১১ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শিল্পী সমিতির বনভোজন মাতাবেন যারা

রাজধানীর অদূরে গাজীপুরে মেঘবাড়ী রিসোর্টে তারার মেলা বসবে কাল। চলচ্চিত্র শিল্পীদের জন্য বনভোজনের আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। দিনটি স্মরণে রাখতে প্রস্তুতি নেওয়া হয়েছে বর্ণাঢ্য আয়োজনের। প্রথমবারের মতো মঞ্চে নাচবেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। এরই মধ্যে তিনি নাচের মহড়ায় অংশ নিচ্ছেন।

এ ছাড়া নাচ করবেন অভিনেত্রী অঞ্জনা, রেসি, আঁচল, রোমানা নীড়, বিপাশা কবির, নিরব, ইমন, সাইমন, বাপ্পী, জয় চৌধুরী, নাদিম, তানহা মৌমাছি, শিপনসহ আরো অনেকেই। এ ছাড়া অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আসিফ আকবর ও রবি চৌধুরী।

চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ শিল্পীকে সম্মাননা প্রদান করা হবে বলে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘আমরা প্রতিবছরই চেষ্টা করি একটি দিন যেন চলচ্চিত্র শিল্পী তথা চলচ্চিত্রের সবাই একসঙ্গে কাটাতে পারি। এবারও আমরা সাধ্যমতো চেষ্টা করছি। সব শিল্পী আমাকে কথা দিয়েছেন। আশা করছি, আগামীকাল মেঘবাড়ী রিসোর্টে বসতে যাচ্ছে তারার মেলা।’

জায়েদ খান বলেন, ‘সন্ধ্যায় আমরা আয়োজন করেছি বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে প্রথমবারের মতো নাচ করবেন মিশা ভাই। এ ছাড়া অঞ্জনা আপার মতো সিনিয়র শিল্পীরাও নাচ করবেন। বর্তমান সময়ের তারকা শিল্পীরা তো আছেনই।’ বনভোজনে চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা ছাড়াও সাংবাদিক, প্রযোজক, পরিচালক, সংগীতশিল্পী, কাহিনিকার, গীতিকারসহ চলচ্চিত্র-সংশ্লিষ্ট অনেকের অংশ নেওয়ার কথা রয়েছে।

তিনি আরো জানান, এবার বনভোজনে প্রায় দুই হাজার মানুষ অংশ নেবেন। বনভোজনে থাকবে বাঁদরনাচ, পুতুলনাচ, আতশবাজি, ফানুস ওড়ানো, নারী ও শিশুদের জন্য খেলার আয়োজন, র‍্যাফেল ড্রসহ আরো কিছু আকর্ষণীয় ও ব্যতিক্রমী আয়োজন।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ