ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দুঃসময়ে দুঃসংবাদ পেল ভারত

টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দারুণ শুরু করেছিল ভারত। তবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বিরাট কোহলির দল। এবার টেস্টেও হোয়াইটওয়াশের মুখে ভারত। এমন সময় টেস্টে ভারতের অন্যতম সেরা পেসার ইশান্ত শর্মার চোট বিপদে ফেলে দিয়েছে দলটিকে।

ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ইশান্তের মাঠে নামার সম্ভাবনা খুবই কম। এই পেসার গোড়ালির চোটে ভুগছেন। ভারতের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে ইশান্তকে বিশ্রামে রেখেই খেলতে নামছে ভারত। ইশান্ত না খেললে তাঁর জায়গায় খেলবেন আরেক অভিজ্ঞ পেসার উমেশ যাদব।ওয়েলিংটনে কোহলির ব্যাটিং ব্যর্থতায় বল হাতে উজ্জ্বল ছিলেন ইশান্ত। তিনি প্রথম ইনিংসে ৫ উইকেট তুলে নিয়েছিলেন।

টেস্ট ক্যারিয়ারে এখন পর্যন্ত ৯৭টি ম্যাচ খেলে ২৯৭ উইকেট নিয়েছেন এই পেসার। আর মাত্র ৩ টি ম্যাচ খেললে এবং ৩টি উইকেট নিলে একশো ম্যাচ এবং ৩০০ উইকেটের মাইলফলকে পৌছাতেন এই ইশান্ত। এই চোটের কারণে তাই মাইলফলকে পৌছাতে অপেক্ষা করতে হচ্ছে তাঁকে। চলতি বছরের শুরুতে রঞ্জি ট্রফিতে খেলতে গিয়ে চোটে পড়েছিলেন ইশান্ত। সেই থেকেই এই চোট বয়ে বেড়াচ্ছেন তিনি।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ