এক লাখ টাকা পুরস্কার পেল আকবররা
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এক লাখ টাকা পুরস্কার পেল আকবররা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতে বাংলাদেশের যুবারা। দারুণ এই সাফল্যের পর এরই মধ্যে আকবর আলীদের সম্বর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার দেশের ক্রিকেটের আঁতুড়ঘর হিসেবে পরিচিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) বিশ্বকাপজয়ী সদস্যদের সম্বর্ধনা প্রদান করেছে। এই সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব এবং ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল ও বিশেষ অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সম্বর্ধনা অনুষ্ঠানে বিকেএসপিতে অধ্যয়নরত বিশ্বকাপ বিজয়ী নয় সদস্য আকবর আলী, হাসান মুরাদ, শামিম হোসেন, পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম এবং আশরাফুল ইসলাম সিয়ামকে উপহার দেয়া হয়।

বিশ্বকাপ জয়ী সদস্যদের উপহার হিসেবে ক্রেস্ট, এক লাখ টাকা এবং বিকেএসপির ব্লেজার প্রদান করেন জাহিদ আহসান রাসেল এবং আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ