ArthoSuchak
বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফের অধিনায়ক ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদ এবারের আসরের অধিনায়কের নাম ঘোষণা করেছে। আইপিএলের এবারের আসরে দলটির নেতৃত্বভার সামলাবেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

Warner & Mustafiz

উইকেট নেওয়ার পর মুস্তাফিজকে অভিনন্দন জানাচ্ছেন ওয়ার্নার ও দলের অন্যরা।

গত দুই মৌসুমে দলটির নেতৃত্ব দিয়েছেন কেন উইলিয়ামসন। কিউই অধিনায়কের নেতৃত্বে ২০১৮ সালে আইপিএলের ফাইনাল খেলে হায়দরাবাদ। যদিও শিরোপার খুব কাছে গিয়েও শূন্য হাতে ফিরেছে তারা।

অপরদিকে ওয়ার্নারের নেতৃত্বে ২০১৬ সালের আইপিএলে শিরোপা যেতে সানরাইজার্স। ২০১৮ সালে আইপিএলের আগমুহূর্তে বল বিকৃতি কেলেঙ্কারিতে জড়িয়ে ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞায় ছিলেন ওয়ার্নার। সেই সময়ে উইলিয়ামসনকে বেছে নেয় হায়দরাবাদ কতৃপক্ষ। এবার আবারও পুরনো অধিনায়ককে বেছে নিলো হায়দরাবাদ।

অধিনায়কত্ব পেয়ে উচ্ছ্বসিত ওয়ার্নার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, আইপিএল ২০২০ আসরে আমাকে আবারও অধিনায়কত্ব দেয়া হয়েছে। এজন্য আমি কৃতজ্ঞ। কেন উইলিয়ামসনকে ধন্যবাদ। শেষ দুই বছরে সে অসাধারণভাবে দলটির নেতৃত্ব দিয়েছে। ম্যানেজমেন্টকেও ধন্যবাদ। আমাকে আবারও সুযোগ দেয়ার জন্য। আমি হায়দরাবাদের সঙ্গে থাকার জন্য ভক্ত সমর্থকদের প্রতি কৃতজ্ঞ। আসন্ন আসরে আমরা আবারও শিরোপা জেতার চেষ্টা করব।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ