ArthoSuchak
বুধবার, ১লা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বিপাশার দুবাই মিশন

লাক্স তারকা বিপাশা কবির। মিডিয়াতে পথ চলা শুরু তখন থেকেই। নির্মাতা শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। শুধু চলচ্চিত্রেই নয় নিজের দক্ষতার সাক্ষর রেখেছেন মিউজিক ভিডিওতেই।

কাজের ব্যস্ততার মাঝেও প্রায়ই দেশে ও দেশের বাইরে ঘুরে বেড়ান বিপাশা। সেই ধারাবাহিকতায় এবার দুবাইয়ে ঘুরে আসলেন তিনি। ঘুরে বেড়িয়েছেন দুবাইয়ের নানা জায়গায়।

অর্থসূচকের সঙ্গে কথা হলে বিপাশা তার দুবাই সফর নিয়ে বলেন, সারা বছর কাজের ব্যস্ততার ফাঁকে একটু নিজেকে সময় দেয়ার জন্য ঘুরে বেড়াই নানা দেশে। এবার গিয়েছিলাম দুবাইয়ে। সেখানে মিরাকেল গার্ডেন, ডেজার্ট সাফারি সহ ঘুরে বেড়িয়েছি বুর্জ খলিফায়।

মিরাকেল গার্ডেনের অপূর্ব সৌন্দর্যের কথা উল্লেখ করে বিপাশা বলেন, আমি দুবাইয়ে যে সব জায়গায় ঘুরেছি সেখানকার মাঝে আমার সবচেয়ে বেশী ভালো লেগেছে মিরাকেল গার্ডেন। এটি বছরের ডিসেম্বর থেকে ফ্রেব্রুয়ারি পর্যন্ত খোলা থাকে। আর এই গার্ডেনের বিশেষত্ব হলো যে এই জায়গায় সব কিছু ফুল দিয়ে তৈরি। সব কিছু মিলিয়ে মনে হয়ে ছিলো আমি যেন সর্গে আছি।

ডেজার্ট সাফারিতে গিয়ে বেশ ভয় লেগেছে উল্লেখ করে এই নায়িকা বলেন,  ডেজার্ট সাফারিতে বেশ ভয় পেয়েছিলাম কারণ সেখানে মরুর বুকে বেশ জোরে গাড়ি চলে। আর সেই গাড়িতে যে কেউ বসলে তার চোখ কোপালে উঠবেই।

প্রসঙ্গত, বিপাশা বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্র ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ