ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইস্কাটনে অগ্নিকাণ্ড: ভিআইপিবি’র শহিদুল কিরমানী ও তার স্ত্রী অগ্নিদগ্ধ

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডে পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ভিআইপিবি ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির প্রধান পরিচালন কর্মকর্তা একেএম শহিদুল হক কিরমানি রনি এসিএমএ (ইউকে), এফসিএমএ ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস জান্নাত অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

দগ্ধ দম্পতি শহিদুলের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, অগ্নিকাণ্ডের সময় আগুন নিয়ন্ত্রণের পর নিচতলার বাথরুম থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। আর ভবনটির দ্বিতীয় তলায় সিঁড়ি থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের তিনজনের পরিচয় আমরা জানার চেষ্টা করছি। তবে ধারণা করা হচ্ছে, সিঁড়ি থেকে উদ্ধার করা শিশু ও নারী মা-সন্তান হতে পারে।

ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামের কাছে তাদের সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, অবস্থা এখনো সঙ্কটজনক।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা ঢামেক বার্ন ইউনিটের দ্বিতীয় তলায় চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এতে বেশ কয়েকজন দগ্ধও হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

রনি-জান্নাত দম্পতির একমাত্র সন্তান রুশদী অগ্নিকাণ্ডের পর থেকেই নিখোঁজ আছে। আশংকা করা হচ্ছে ঘটনাস্থল থেকে যে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে, সেটি সম্ভবত রুশদীর। তবে শরীর পুরো পুড়ে যাওয়ায় মৃতদেহ নিশ্চিত হওয়া যাচ্ছে না।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ