ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফেনীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নোয়াখালী জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে মানি লন্ডারিং ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ফেনীর একটি স্থানীয় কনভেনশন সেন্টারে সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিন মজুমদার। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম।

ব্যাংকের নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নোয়াখালী জোনের ২২টি শাখার ব্যবস্থাপক এবং ১০৪টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, এজেন্টগণ ইসলামী ব্যাংকেরই প্রতিনিধি। এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা সমুহ জনগণের দোরগোড়ায় পৌঁছানোর জন্য তিনি এজেন্টদের প্রতি আহ্বান জানান। এসময় তিনি ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টসমূহ ব্যাপকভাবে সম্প্রসারণের উপর গুরুত্ব দেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ