থামস আপ কারেন্ট খেয়ে বাইক জেতার সুযোগ
শনিবার, ৬ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

থামস আপ কারেন্ট খেয়ে বাইক জেতার সুযোগ

বাংলাদেশের অন্যতম কার্বনেটেড বেভারেজ ‘থামস আপ কারেন্ট’ সম্প্রতি ভোক্তাদের জন্য ‘কারেন্ট খাও, বাইক জেতার সুযোগ পাও’ নামে থান্ডারাস একটি ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনের আওতায় ‘থামস আপ কারেন্ট’ পান করে ৬০ জন বিজয়ী পাবেন ১৫০ সিসি’র ‘ইয়ামাহা এফজেডএস এফআই ভার্সন ২ডিডি’ মডেলের দুর্দান্ত গতির সম্পূর্ণ নতুন মোটরসাইকেল। এছাড়া থাকছে নিশ্চিত ১০টাকা রিচার্জ।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ভোক্তাদেরকে সোনালী ক্যাপযুক্ত ‘থামস আপ কারেন্ট’ এর ২৫০ এমএল সাইজের পিইটি বোতল কিনতে হবে এবং ৪টি ক্যাপের নিচে লেখা অক্ষর জমিয়ে ‘কারেন্ট’ শব্দটি মেলাতে হবে।

এছাড়া ‘থামস আপ কারেন্ট’ এর প্রতিটি বোতলের ক্যাপের নিচে একটি ইউনিক কোডও দেখতে পাবেন ভোক্তারা। ওই ইউনিক কোডটি একটি নির্দিষ্ট নম্বরে পাঠিয়ে দিয়ে তারা তাৎক্ষণিকভাবে পেতে পারেন ১০টাকার রিচার্জ। ৬০ দিনের এই ক্যাম্পেইনটি চলবে আগামী এপ্রিলের মধ্যভাগ পর্যন্ত।

এই ক্যাম্পেইনটি সম্পর্কে কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর অজয় বাতিজা বলেন, ১০ মাস আগে আমরা ‘থামস আপ কারেন্ট’ বাজারে এনেছিলাম। এই পানীয় ব্র্যান্ডটি ইতোমধ্যেই তরুণদের মাঝে দারুণ সাড়া ফেলেছে। ভোক্তাদের এই উচ্ছাসকে আরো একধাপ উঁচুতে নিয়ে যেতে আমরা এবার তাদেরকে এমন একটি জিনিস উপহার দিচ্ছি, যা তাদের কাছে রীতিমত আকাঙ্ক্ষার বস্তু। আমি নিশ্চিত যে, ‘থামস আপ কারেন্ট’ এর মনকাড়া স্বাদ এবং আকর্ষণীয় এই আন্ডার দা ক্রাউন ক্যাম্পেইনটি মিলে এবার গ্রীষ্মের তীব্র গরমকেও হার মানাবে।

ভোক্তাদের আরো আন্দোলিত করতে প্রোমোশনের অংশ হিসেবে বাংলাদেশে একটি চমৎকার সমন্বিত মার্কেটিং ক্যাম্পেইনও শুরু করেছে ‘থামস আপ কারেন্ট’। যেখানে আকর্ষণীয় টিভি বিজ্ঞাপন ছাড়াও রয়েছে ডিজিটাল, রেডিও, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বাইরের অন্যান্য মাধ্যমে বিজ্ঞাপন প্রচার চলছে। ক্যাম্পেইনটি ‘থামস আপ কারেন্ট’ ব্র্যান্ডের দুর্দান্ত স্বাদ এবং আকর্ষণীয় কর্মকাণ্ডের প্রচার-প্রসার বাড়ানোর পাশাপাশি ভোক্তাদের জন্য মোটরবাইক জেতার সুবর্ণ একটি সুযোগ তৈরি করে দিচ্ছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ