ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মুশফিকের পাকিস্তানে যাওয়া উচিত: পাপন

নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে যাননি মুশফিকুর রহিম। ঘরের মাঠে পরের সিরিজে দলে ফিরে হাঁকিয়েছেন ডাবল সেঞ্চুরি। কদিন পরেই পাকিস্তানে একটি টেস্ট এবং একটি ওয়ানডে খেলতে যাবে বাংলাদেশ।

সেই সিরিজে মুশফিকের খেলা উচিত বলে মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাহমুদউল্লাহরা যেহেতু খেলে এসেছে তাই নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই বলে মনে করেন তিনি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, পাকিস্তানে একটি ভয় ছিল। যারা খেলে আসছে তারা ভয়ে ছিল কিছুটা। তাঁর বাড়ির লোকও তো খেলে আসছে। রিয়াদের কিছু হলে কিছু হবে আর শুধু ওর বেলায় কান্নাকাটি হবে নাকি? আমি আগেও বলেছি আমি জোরাজুরি করবো না। তবে ওর যাওয়া উচিত।

নিরাপত্তা ইস্যুতে তিন ভাগে পাকিস্তান সফরে যেতে রাজি হয় বাংলাদেশ। প্রথম দুই ভাগে ছিল টি-টোয়েন্টি সিরিজ এবং একটি টেস্ট। যেখানে খেলেননি মুশফিক। শেষ ভাগে একটি ওয়ানডে এবং একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এপ্রিলের ৩ তারিখ ওয়ানডে এবং ৫ তারিখ শুরু হবে দ্বিতীয় টেস্ট। কিন্তু নিরাপত্তার কারণে এবারও পাকিস্তান যেতে অসম্মতি জানিয়েছেন মুশফিক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্যারিয়ারের অন্যতম সেরা সময় পার করছেন মুশফিকুর রহিম। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে তুলে নিয়েছেন ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি। যে কারণে ধারণা ছিল মুশফিককে নিয়েই পাকিস্তান যাচ্ছে দল।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ