ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কাউন্সিলর রাজীব দুই দিনের রিমান্ডে

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) তাকে ঢাকা মহানগর হাকিম আদালত হাজির করে পুলিশ। এ সময় মোহাম্মদপুর থানায় দায়ের করা অর্থপাচার মামলায় তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অর্থপাচারের অভিযোগে গত ১২ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় সিআইডি বাদী হয়ে তার বিরুদ্ধে এ মামলা করেন।

১৯ অক্টোবর দিবাগত রাতে বসুন্ধরা আবাসিক এলাকায় এক বন্ধুর বাসায় আত্মগোপনে থাকা রাজীবকে গ্রেফতার করে র‍্যাব। ওই বাসা থেকে সাতটি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়।

২০১৫ সালে ডিএনসিসির ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার আগে দৃশ্যমান কোনো ব্যবসাই ছিল না মোহাম্মদপুরের তারেকুজ্জামান রাজীবের। বর্তমানেও কাউন্সিলর হিসেবে সরকারি সম্মানীর বাইরে কোনো আয়ের উৎস নেই। তবে সম্পদের পাহাড় গড়েছেন স্বঘোষিত ‘জনতার কাউন্সিলর’ রাজীব।

২০১৫ সালে কাউন্সিলর নির্বাচনে তিনি ছিলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। দলীয় প্রার্থী ও মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানকে হারিয়ে তিনি নির্বাচিত হন।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ