ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঝালমুড়ি নিয়ে ঝগড়া, শ্যালকের হাতে দুলাভাই খুন

পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদারের (৪০) লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত ৮টার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে। অভিযুক্ত দুলাল মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে গ্রামের আ. রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খান। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি চাইতে গেলে দোকানদারের সঙ্গে দুলালের ঝগড়া হয়। এ সময় দুলালের বড় বোন শেফালীর জামাই ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝালমুড়ি বিক্রেতা ও দুলালের মধ্যে সমোঝোতার চেষ্টা করেন। কিন্তু দুলাল শান্ত না হয়ে উল্টো ক্ষিপ্ত হয়ে কাঠের চলা দিয়ে ঝালমুড়ি বিক্রেতাকে আঘাত করেন। আঘাত ঠেকাতে গিয়ে দুলাভাই আহত হন। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে বরিশালের শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত দুলালকে গ্রেফতার করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ