ArthoSuchak
সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার হার

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ১২ রানে হারিয়ে ১-১ সমতা ফিরিয়েছে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের করা ১৫৮ রানের জবাবে দারুণ খেলেও অস্ট্রেলিয়া ১৪৬ রানের বেশি করতে পারেনি।

Hashim Amla & congratulating Quinton de Kock

শেষ তিন ওভারে অস্ট্রেলিয়ার দরকার ছিল ২৫ রান। ডেভিড ওয়ার্নার অপরাজিত থেকেও দলকে জেতাতে পারেননি। মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে অস্ট্রেলিয়াকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চ। তারা দুজনে যোগ করেন ৪৮ রান। ১৪ রান করা ফিঞ্চকে ফিরিয়ে এই জুটি ভাঙেন লুঙ্গি এনগিদি। দ্বিতীয় উইকেটে স্টিভেন স্মিথকে নিয়ে ৫০ রানের জুটি গড়ে অজিদের জয়ের পথেই রেখেছিলেন ওয়র্নার। ২৯ রান করে ডুয়াইন প্রিটোরিয়াসের শিকার হয়ে স্মিথ ফিরলে অজিদের ছন্দ পতন হয়।

এরপর অ্যালেক্স ক্যারি ১৪, মিচেল মার্শ ৬ এবং ম্যাথু ওয়েড ১ এবং অ্যাস্টন আগার ১ রান করে ফিরলে জয়ের বন্দরে পৌঁছানো হয়নি অজিদের। ওয়ার্নার ৬৭ এবং মিচেল স্টার্ক ২ রান করে অপরাজিত থাকেন। প্রোটিয়াদের হয়ে একাই তিনটি উইকেট নিয়েছেন লুঙ্গি এনগিদি। এ ছাড়া একটি করে উইকেট নিয়েছেন কাগিসো রাবাদা, এনরিক নর্টজে এবং ডুয়াইন প্রিটোরিয়াস।

এর আগে পোর্ট এলিজাবেথের সেন্ট জর্জেস পার্কে টসে জিতে ব্যাটিং করতে নেমে কুইন্টন ককের ৭০ এবং ব্যান ডার ডাসেনের ৩৭ রানের ভর করে ৪ উইকেটে ১৫৮ রান করে দক্ষিণ আফ্রিকা।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ