ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দৌলতদিয়ায় পুলিশের উদ্যোগে আরেক যৌনকর্মীর জানাজা

দৌলতদিয়া পতিতাপল্লীতে পুলিশের উদ্যোগে আরেকজন যৌনকর্মীর জানাজা নামাজ সম্পন্ন হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে পারভীন বেগম (৬৫) নামে এক যৌনকর্মীর জানাজার মাধ্যমে তৃতীয় কোনো যৌনকর্মীর জানাজা সম্পন্ন হলো।

জানাজায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সদর মো. শরিফ উজ-জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবির, দৌলতদিয়া ইউপি সদস্য জলিল ফকিরসহ স্থানীয়রা।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে মারা যান পারভীন বেগম। আজ তার মরদেহ পতিতাপল্লীর পাশের কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাতে যৌনকর্মী রিনা বেগমের জানাজা পড়ানো গোয়ালন্দ ঘাট থানা মসজিদের ইমাম আবু বক্কর সিদ্দিক এ জানাজা পড়ান।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, একজন মৃত ব্যক্তির পাপ-পুণ্যের বিচার করবেন আল্লাহু। মুসলিম ধর্মাবলম্বী কোনো ব্যক্তির মৃত্যু হলে তার জানাজাসহ দাফন করা স্থানীয়দের দায়িত্ব। যে দায়িত্ব এতদিন এড়িয়ে যাওয়া হতো। এ বিষয়ে অনেক বড় বড় আলেম ইতোমধ্যে ফতোয়া দিয়েছেন। তাই আমি গোয়ালন্দ ঘাট থানা মসজিদের ইমামকে দিয়ে জানাজা আদায় করে ধর্মীয় বিধান অনুযায়ী মৃতের দাফন সম্পন্ন করেছি। এ ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, চলতি মাসের ২ ফেব্রুয়ারি রাতে দৌলতদিয়া পতিতাপল্লীর এক যৌনকর্মীর মৃত্যুর পর ওসি আশিকুর রহমানের উদ্যোগে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর স্থানীয় ও দেশি-বিদেশি মিডিয়া ফলাও করে বিষয়টি তুলে ধরে।

অর্থসূচক/এমএস

এই বিভাগের আরো সংবাদ