চট্টগ্রামে ইবিএল বিজিসিসি গলফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
বুধবার, ৮ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে ইবিএল বিজিসিসি গলফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

চট্টগ্রামের ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে শুরু হয়েছে ইবিএল ২৯তম বিজিসিসি অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ-২০২০। প্রায় দুইশত সৌখিন পুরুষ এবং নারী গলফারের অংশগ্রহণে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) এই টুর্নামেন্ট শুরু হয়েছে।

চট্টগ্রামের ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাব আয়োজিত টুর্নামেন্টের অন্যতম স্পন্সর হিসেবে সহায়তা করছে বেসরকারি খাতের ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)।

টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ২৪তম পদাতিক ডিভিশনের জিওসি এবং চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান ওএসপি, এওডব্লিউসি, পিএসসি এবং ইবিএল চেয়ারম্যান মো. শওকত আলী চৌধুরী।

এ সময় চট্টগ্রাম ক্যান্টনমেন্টের কমানডেন্ট ইবিআরসি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শামছুজ্জামান, এওডব্লিউসি, পিএসসি; ইবিএল পরিচালক মিয়া মোহাম্মদ আব্দুর রহিম এবং মুফাকখারুল ইসলাম খসরু, কর্পোরেট ব্যাংকিংয়ের চট্টগ্রাম এরিয়া প্রধান ইফতেখার উদ্দিন চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন। ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখারসহ অন্যান্য ব্যক্তিবর্গ সেসময় উপস্থিত থাকবেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ