ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরব সাদেকপুরের উন্নয়নে মতবিনিময়

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার প্রত্যন্ত অঞ্চল সাদেকপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার উন্নয়ন বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারমানকে সাথে নিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে এক মতবিনিময় সভা করেছেন কাতার প্রবাসী শিল্পপতি মো: তুহিনুল হক।

তিনি কাতারস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি এবং জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এনটিভি দর্শক ফোরামে সহ-সভাপতি। গতকার দুপুরে ভৈরব শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম থেকে একটি প্রাইভেট হেলিকপ্টার যোগে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাফিউল মঈনকে সাথে নিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

পরে তাঁর গ্রামের বাড়িতে পৌঁছালে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় লোকজন। সেখানে বিকালে অনুষ্ঠিত হয় মতবিনিময় সভা। ওই মতবিনিময় সভায় এলাকাবাসীর পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরা হয়। দাবি-দাওয়ার জবাবে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া জানান, তিনি নির্বাচিত হওয়ার পর এক বছরে ওই ইউনিয়নে ইতোমধ্যে ১৫ কোটি টাকার উন্নয়ন বরাদ্দ দিয়েছেন। আরও ১৫ কোটি টাকার কাজের প্রস্তাবনা গ্রহণ করা হয়েছে।

এছাড়া এ সময় তিনি স্থানীয়দের দীর্ঘদিনের দাবি গজারিয়া ইউনিয়নের মানিকদী ও সাদেকপুর ইউনিয়নের রসূলপুর গ্রামের সাথে যোগাযোগের জন্য কালী নদীর উপর সেতু এবং ভৈরব পৌরসভার কালীপুর থেকে সাদেকপুরের মেন্দিপুর পর্যন্ত পাকা সড়কসহ বেড়িবাঁধ নির্মাণের ঘোষণা দেন।

মো: তুহিনুল হক জানান, এলাকার রাস্তা-ঘাটের উন্নতি হলে তিনি কাতার সরকারের সাথে আলোচনা করে সেই দেশের সরকারের অর্থায়নে এই এলাকায় শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলার উদ্যোগ গ্রহণ করবেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, আওয়ামী লীগ দলীয় সরকার মানেই উন্নয়ন। বর্তমান সরকার যেভাবে এইসব প্রত্যন্ত এলাকায় উন্নয়ন করছে, সেই দিন দূরে নয়, যেদিন আপনারা উন্নয়ন করার দাবি জানাতে হবে না।

সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: জাকির হোসেন কাজল, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সাদেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ফজলুল হক মাস্টার, সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান প্রদীপ প্রমুখ।

অর্থসূচক/এএইচআর

এই বিভাগের আরো সংবাদ