ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গ্রামে বাড়ি করতে ঋণ দেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি গ্রামীণ গৃহঋণ সেবা চালু করেছে। এই ঋণ সেবার আওতায়, ইউনিয়ন পর্যায়ের বাসিন্দারা পাকা বাড়ি নির্মাণ, উন্নয়ন ও বর্ধিতকরণের জন্য ঋণ সেবা গ্রহণ করতে পারবেন।


অর্থসূচকে প্রকাশিত পুঁজিবাজার ও ব্যাংক-বিমার খবর গুরুত্বপূর্ণ খবরগুলো এখন নিয়মিত পাওয়া যাচ্ছে আমাদের ফেসবুক গ্রুপ Sharebazaar-News & Analysis এ। প্রিয় পাঠক, গ্রুপটিতে যোগ দিয়ে সহজেই থাকতে পারেন আপডেট।


এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয় এমটিবি সেন্টারে ‘এমটিবি গ্রামীণ গৃহঋণ’ সেবা আনুষ্ঠানিকভাবে চালু করেন।

ঋণ গ্রহীতারা মাসিক কিস্তিতে এই ঋণ পরিশোধ করতে পারবেন। তারা তাদের পাকা বাড়ি নির্মাণে, বর্ধিতকরণে অথবা মেরামতে এমটিবি’র শাখাসমূহ থেকে সর্বোচ্চ ৮০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ সেবা গ্রহণ করতে পারবেন।


প্রিয় পাঠক, সঞ্চয়, বিনিয়োগ,পুঁজিবাজার, ব্যাংকিং, বীমা, আয়কর, কেনাকাটা ইত্যাদি বিষয়ে আপনাদের জন্য নিয়মিত বিশেষায়িত তথ্য ও টিপস পরিবেশন করছে আমারটাকাডটনেট www.amartaka.net। সহজে এসব তথ্য পেতে লাইক দিয়ে যুক্ত থাকুন আমাদের ফ্যানপেজে www.facebook/amartaka.net


অনুষ্ঠানে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় সৈয়দ রফিকুল হক ও চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারেক রিয়াজ খান, হেড অব বিজনেস রিটেইল ব্যাংকিং ডিভিশন মো. তৌফিকুল আলম চৌধুরী এবং গ্রুপ চিফ কমিউনিকেশন্স অফিসার আজম খানসহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ