ArthoSuchak
শুক্রবার, ১০ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দিনাজপুরে দুপক্ষের গোলাগুলিতে ‘মাদক কারবারি’ নিহত

দিনাজপুরের বোচাগঞ্জে অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ‘দুই দল মাদক কারবারির মধ্যে গোলাগুলি’র ঘটনা ঘটেছে। এতে আইয়ুব আলী (৫৫) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পাশে শালবাগান এলাকায় এ ‘গোলাগুলি’র ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম গোলাম রসুলের ভাষ্যমতে, রাতে বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায় ডিবির একটি দল। দলের সদস্যরা শালবাগানের ভেতর মাদক কারবারিদের গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে ছুড়তে পিছু হটতে থাকে। স্থানীয়দের জানমাল রক্ষায় পুলিশও ৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা চলে গেলে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তি মাদক কারবারি আইয়ুব বলে শনাক্ত করা হয়।

নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফোরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বলে দাবি করেছেন ওসি।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ