ArthoSuchak
শনিবার, ১১ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

খালেদার মুক্তির বিষয় আদালতেই সুরাহা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়টি আদালতের মাধ্যমেই সুরাহা হবে। এ নিয়ে সরকার বা আমাদের কারো কিছু করার নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তির জন্য নিয়ম মেনে আবেদন করতে হবে। সবাই তার প্যারোলে মুক্তি নিয়ে কথা বলছেন। সবার মুখে মুখে শোনা গেলেও এখনও কেউ আবেদনই করেননি। এমনকি যারা মুক্তি চান তারা কোনো ইচ্ছাও প্রকাশ করেননি।

তিনি বলেন, খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত আসামি। তিনি কারাগারে থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। তার মুক্তির বিষয়টি আদালতের মাধ্যমেই সুরাহা হবে। এ নিয়ে সরকার বা আমাদের কারো কিছু করার নেই।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী জঙ্গি অর্থায়ন বিষয়ক অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান ডিএমপির অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম, ডাকসুর জিএস সাদ্দাম হোসাইনসহ সংশ্লিষ্ট অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীরা।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ