ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফেসবুকে নিজেকে নাম্বার ওয়ান দাবি করলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারতে আসার জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন বলে আগেই জানিয়েছিলেন। এবার ভারতে আসার আগে ফেসবুকে জনপ্রিয়তার উদাহরণ তুলে ধরে শনিবার (১৫ ফেব্রুয়ারি) এক টুইট বার্তায় জানিয়েছেন, ফেসবুক দুনিয়ায় তিনিই নাম্বার ওয়ান আর দ্বিতীয় অবস্থানে তার বন্ধু নরেন্দ্র মোদি।

টুইটারে ট্রাম্প লিখেছেন, আমি মনে করি এটা একটা বড় সম্মান। মার্ক জুকারবার্গ সম্প্রতি জানিয়েছেন, ডোনাল্ড ট্রাম্প ফেসবুকে ১ নাম্বারে। ভারতের প্রধানমন্ত্রী মোদি রয়েছেন ২ নাম্বারে। প্রকৃতপক্ষে আগামী দুই সপ্তাহের মধ্যেই আমি ভারতে যাচ্ছি। তাই এ সফরের জন্য আমি প্রহর গুণছি এখন।

আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়ে দুদিনের সফরে ভারত সফরে আসছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নয়াদিল্লি ছাড়াও গুজরাটের আহমেদাবাদে যাবেন তিনি। ডোনাল্ড ট্রাম্পকে সম্ভাব্য সর্বোচ্চ উপায়ে ভারতে স্বাগত জানানো হবে বলে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

টুইটে মোদি লেখেন, ভারত আমাদের সম্মানিত অতিথিদের মনে রাখার মতো করে স্বাগত জানাবে। এই সফর একটি বিশেষ সফর এবং এটি ভারত-মার্কিন বন্ধুত্বকে আরও দৃঢ় করবে। দুই দেশের সম্পর্ককে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

অর্থসূচক/কেএসআর

এই বিভাগের আরো সংবাদ